Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সাত বছর করে কারাদন্ড দুই মাদক ব্যবসায়ীর

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৫:৫৯ পিএম

রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালে দুই মাদক ব্যবসায়ীর সাত বছর করে সশ্রম কারাদন্ড হয়েছে। এ ছাড়া আদালত তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন। মঙ্গলবার দুপুরে দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত দুজন হলো- আবু সাঈদ (৩০) ও মো. হালিম (৩২)। রাজশাহীর পুঠিয়া উপজেলায় তাদের বাড়ি।
আদালদের রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু জানান, মোটরসাইকেলে চড়ে যাওয়ার সময় ২০১৭ সালের ৩০ জানুয়ারি পুঠিয়া থানা পুলিশ বারইপাড়া খলিফাপাড়া মোড়ে অভিযান চালিয়ে এ দুজনকে ইয়াবাসহ গ্রেপ্তার করে। সে সময় একজনের কাছে ৩০ পিস এবং অন্যজনের কাছে ৪০ পিস ইয়াবা পাওয়া যায়। এ নিয়ে পুলিশ মামলা করে দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।
পরবর্তীতে আসামিরা জামিন পান। আর আদালতে মামলার বিচার চলতে থাকে। আদালত সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে এ রায় দিলেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। পরে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ