Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রমজানে পবিত্রতা রক্ষা ও ভেজাল খাদ্য বিক্রি বন্ধে খুলনায় অভিযান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৫:২৩ পিএম

রমজানে পবিত্রততা রক্ষা ও ভেজাল খাদ্য বিক্রি বন্ধ আজ মঙ্গলবার দুপুরে খুলনা মহানগরীর বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে সিটি করপোরেশন। অভিযানকালে নগরীর নিউ মার্কেট এলাকার ফল ব্যবসায়ী কাজী মো: কাইয়ুম ও রিফাত ইসলাম’কে প্রিমিসেস লাইসেন্স না থাকার কারণে প্রত্যেকে ১ হাজার টাকা করে ২ হাজার টাকা, দৌলতপুর বাজারের ফল বিক্রেতা মো: ইনসান’কে লাইসেন্স না থাকা ও মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৩ হাজার টাকা, প্রণব সাধুর মালিকানাধীন মাতৃ মিষ্টান্ন ভান্ডারকে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরী ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৫ হাজার টাকা এবং মো: আশরাফুল-এর মালিকানাধীন শামীম হোটেল’কে দধি উৎপাদনে বিএসটিআই লাইসেন্স না থাকা এবং কাচা ও রান্না খাবার একই ফ্রিজে সংরক্ষণের অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষনিকভাবে আদায় করা হয়।
কেসিসি’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজিবুল আলম-এর নেতৃত্বে পরিচালিত অভিযানে কেসিসি’র ভেটেরিনারী অফিসার ডা. মো: রেজাউল করিম, ভেটেরিনারি সার্জন ডা. পেরু গোপাল বিশ্বাস, বাজার সুপার এম এ মাজেদ, বিএসটিআই’র সহকারী পরিচালক আবু জায়েদসহ কেএমপি’র পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ