Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেসবুকে মিষ্টি কুমড়ার ছবি দিয়ে বহিষ্কৃত হলেন যুব মহিলা লীগের ২ নেত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১০:৩৮ পিএম

ফেসবুকে প্রধানমন্ত্রীকে উপহাস করে পোস্ট দেওয়া এবং আপত্তিকর মন্তব্য করায় মোংলা পৌর যুব মহিলা লীগের দুই নেত্রীকে বহিষ্কার করা হয়েছে। আজ সোমবার বিকেলে মোংলা পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা ও সাধারণ সম্পাদক ইস্তুপি সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- মোংলা পৌর যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক সাজিয়া স্বপ্না ও পৌর যুব মহিলা লীগের সহসভাপতি ও পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি আকন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ এপ্রিল যুব মহিলা লীগ মোংলা পৌর শাখার যুগ্ম সম্পাদক সাজিয়া পারভীন স্বপ্না তার ব্যক্তিগত ফেসবুক আইডি (Swapna Sajia) থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিষ্টি কুমড়ার ছবিসহ উপহাস করে আপত্তিকর পোস্ট দিয়েছেন।

ওই পোস্টে মোংলা পৌর যুব মহিলা লীগের সহসভাপতি ও পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শিউলি আকন উৎসাহ ও তামাশামূলক মন্তব্য করেন। এ অপরাধের কারণে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সাজিয়া পারভীন স্বপ্না ও শিউলি আকনকে মোংলা পৌর শাখার যুব মহিলা লীগ থেকে বহিষ্কার এবং তাদের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হলো। মোংলা পৌর যুব মহিলা লীগ শাখার সভাপতি সুমি লীলা বলেন, প্রাধানমন্ত্রীকে নিয়ে উপহাস ও আপত্তিকর পোস্ট করায় কমিটির সব সদস্যের সম্মতিতে তাদেরকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ