Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সন্তানের ঝগড়ার জের ধরে প্রাণ হারাল বাবা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

কথা-কাটাকাটির জের ধরে রাজশাহী মহানগরীর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নিজামুল ইসলাম খান অথেলোকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার সন্ধ্যায় নগরীর রাজারহাতা এলাকায় নিহত নিজামুলের বাড়ির পাশেই এই ঘটনা ঘটে। নিহত অথেলো রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম খানের ছেলে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অভিযুক্ত হ্যাপি নামের ওই প্রতিবেশী পলাতক রয়েছে। তাকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে পুলিশ ।

নিহত নিজামুলের পরিবারের সদস্যরা জানান, গত শনিবার বিকালে নিজামুল ইসলামের ছোট ছেলে বাড়ির পাশে একটি মাঠে খেলতে যায়। এসময় অভিযুক্ত হ্যাপির ছেলেও সেখানে খেলাধুলা করছিলো। এসময় ওই দুজনের মধ্যে মারামারি হয়। গত রোববার বিকেলে নিজামুল অভিযুক্ত হ্যাপির কাছে বিষয়টি জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে নিজামুলের নিজ বাড়ির সামনে পিটিয়ে আহত করে। পরে গুরুতর অবস্থায় নিজামুলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাজশাহী মহানগর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, খেলাধুলাকে কেন্দ্র করে বাচ্চার মধ্যে ঝামেলা হয়। যাদের আনুমানিক বয়স ৬-৭ বছর। এরপর অভিভাবকদের মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে হাতাহাতি ঘটনা ঘটে। পরে কোনো কিছু দিয়ে আঘাত করলে তার আকস্মিক মৃত্যু হয়। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ