Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌগাছায় গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

যশোরের চৌগাছায় স্মৃতি বেগম নামে এক প্রবাসীর স্ত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার সকালে উপজেলার ধুলিয়ানী ইউপির শাহাজাদপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। স্মৃতি বেগম মালেশিয়া প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের মা। নিজ শোবার মাটির ঘরের আড়া থেকে রশি দিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে স্বজনরা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি হেফাজতে নেন। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে স্মৃতি বেগমের পুত্রবধূ রিমি খাতুন শ্বাশুড়িকে শোবার ঘর থেকে ডাকতে গিয়ে দেখেন স্মৃতি ঘরের আড়ার সাথে ঝুলে আছে। এ সময় তিনি চিৎকার করলে পরিবারের অন্য সদস্যরা ও স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে দেখেন তিনি মারা গেছেন। সংবাদ পেয়ে দশপাকিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে যান। লাশটির সুরাহতল প্রতিবেদন করে সেটি চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেন পুলিশ।

স্থানীয়রা জানান, স্মৃতি মাটির ঘরে থাকেন। নতুন করে তারা একটি পাকা বাড়ি করছেন। বাড়ি তৈরিসহ পারিবারিক বিষয় নিয়ে কয়েকদিন ধরে স্মৃতির সাথে তার ছেলে ইউসূফ আলীর মনোমালিন্য চলে আসছিল।
গতকাল সোমবার সকালে স্মৃতির বাবা ও মা তাদের বাড়িতে বিষয়টি মিমাংসার জন্য আসার কথা ছিলো।
দশপাকিয়া পুলিশ ফাঁড়ির এসআই নূর উন নবী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করে উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেয়া হয়েছে। লাশটিকে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত ছাড়া এখনই বলা সম্ভব নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ