Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চবি ছাত্রকে সিএনজিচালকের মারধর, প্রধান ফটক অবরোধ

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ৯:২৯ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে সিএনজি কয়েকজন সিএনজি চালক মারধর করে। এতে ক্ষুব্ধ হয়ে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক অবরোধ করে। আহত শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের রৌফন প্রমানিক, অর্থনীতি বিভাগের ফয়সাল নাফি এবং গণিত বিভাগের ছাত্র ফজলে রাব্বি।

জানা যায় সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেলক্রসিং এলাকায় ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে কয়েকজন সিএনজি চালক ৩ শিক্ষার্থীকে মারধর করে। এতে একজনের মাথা ফেটে যায় এবং বাকিরাও আহত হয়ে চবি মেডিকেল সেন্টারে চিকিৎসা নিয়েছেন।

এসময় শিক্ষার্থীরা বলেন, প্রায় সময়ই ভাড়ায় জন্য শিক্ষার্থীরা সিএনজিচালক এবং রিকশা চালকদের কাছে হেনস্তার শিকার হচ্ছে। শিক্ষার্থীদের কাছ থেকে তারা জোরপূর্বক অতিরিক্ত ভাড়া আদায় করে। এমনকি শিক্ষার্থীদের গায়ে হাত তুলতেও তারা দ্বিধা করেনা।

প্রক্টর শহিদুল ইসলাম বলেন, আমরা শিক্ষার্থীদের কাছ থেকে বিষয়টি জামতে পেড়েছি। সিএনজিচালক সমিতির সাথে কথা বলে আমরা ব্যবস্হা গ্রহণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ