Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

গাজীপুরের শ্রীপুরে গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা সিঁধ কেটে ঘরে ঢুকে অটোরিকশাা চালককে খুন করে কটোরিকশা ছিনতাই করে। গত রোববার গভীর রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অটোচালক আনোয়ার হোসেন আনু (৫০) ওই গ্রামের হোসেন আলীর পুত্র।
গতকাল সোমবার সকালে স্থানীয়রা অটোচালকের লাশ অটোচার্জ দেয়ার ঘরে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। দুপুরে শ্রীপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। মাওনা চকপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই আবু জাফর মোল্লা জানান, আনোয়ার অটো চালিয়ে সংসার চালাতেন। তার বাড়িতে অটো নেওয়ার রাস্তা না থাকায় বাড়ির অদূরে ঘর নির্মাণ করে তাতে রাতে চার্জ দিতেন এবং ওই ঘরের এক পাশে তিনি ঘুমাতেন। গত রোববার রাতে অটোচার্জ দিয়ে আনু ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দুর্বৃত্তরা সিঁধ কেটে ঢুকে অটোচালককে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে অটো নিয়ে যায়। সোমবার সকালে স্থানীয়রা আনোয়ারের লাশ ওই ঘরে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরে শ্রীপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, ময়না তদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ