Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌগাছায় গালকাটা মৃতদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ৫:৫৯ পিএম

যশোরের চৌগাছায় কাইয়ুম আলী (৫৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি যশোর সদর উপজেলার কাদিরপাড়া গ্রামের ইসমাইল তরফদারের ছেলে।

সোমবার (১১ এপ্রিল) সকাল আটটার দিকে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দপুর- সাতমাইলগামী পাকা রাস্তার পাশে জনৈক আরিফুল ইসলামের জমির পাশ থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকাল আটটার দিকে মৃতদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি হেফাজতে নেন। প্রাথমিকভাবে দেখা যায় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।
পুলিশ জানায়, কাইয়ুম আলী ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী বহন করতেন বলে তার পরিবার জানিয়েছে। পরিবার আরো জানিয়েছে রবিবার রাত ১০টার দিকে সর্বশেষ তার জামাই মুন্নার সাথে তার কথা হয়। তারপর থেকে পরিবারের আর কারোসাথে কথা হয় নাই । পরে সকালে তার লাশ মাঠের মধ্যে পাওয়া যায়।
পুলিশ আরো জানিয়েছে তার ভাড়ায় চালানো সিটি-১০০ ইন্ডিয়ান পুরাতন মোটরসাইকেলটি পাওয়া যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত দুস্কৃতিকারীরা তার মোটরসাইকেল ছিনতাই করে তাকে গলাকেটে হত্যা করতে পারে।
বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
যশোর জেলা পুলিশের মুখপাত্র ও যশোর ডিবির ওসি রূপন কুমার সরকার বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ