Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অটোরিকশা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে অটোরিকশা থেকে পড়ে জাহানারা বেগম নামের এক গৃহবধূ নিহত হয়েছে। গতকাল রোববার নবগ্রামের আমিন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম ধানসিঁড়ি ইউপির ৯ নং ওয়ার্ডের আবুল কাশেমের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নবগ্রাম মেয়ের বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে আমিন বাজার এলাকার নিজেদের বাড়ির দিকে আসছিলেন জাহানারা। পথে তাদের অটোরিকশাটি আমিন বাজারের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী পাওয়ার টিলারের সামনে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে অটোরিকশা থেকে ছিটকে সড়কে পড়ে ঘটনাস্থলে নিহত হন জাহানারা বেগম।

অটোরিকশা চালক বয়সে কিশোর হওয়ায় সামনে থেকে আসা গাড়ি দেখে ভয়ে নিয়ন্ত্রণ হারানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা।

কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ