Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রলারডুবির দু’দিন পর নিখোঁজ দু’জনের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

বরিশালের মেহেদিগঞ্জের মেঘনার শাখা গজারিয়া নদীতে ট্রলার ডুবির দুদিন পর নিখোঁজ দুই জনের লাশ জেলেদের জালে আটকা পরার পরে উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সকালে মেহেদিগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়ন সংলগ্ন কালাবদর নদীতে জালে আটকা পড়ার পরে কোস্ট গার্ড ও মেহেদিগঞ্জ পুলিশ সেখানে পৌঁছার পরে লাশ দুটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
উদ্ধার হওয়া মৃত মালা বেগম মাঝিরচর এলাকার সাইফুল হাওলাদারের স্ত্রী ও ইয়ামিন একই এলাকার বাসিন্দা। মেহেদিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, গত শুক্রবার মাঝিরচর থেকে দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে যাবার পথে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলো তিনজন।
নিখোজ ওই তিনজনের মধ্যে গত শনিবার দুপুরে দুর্ঘটনাস্থল থেকে ৬/৭ কিলোমিটার দূর থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়। সর্বশেষ গতকাল রোববার নিখোঁজ বাকি দুইজনের লাশ উদ্ধার করা হল। তবে কোস্টগার্ড ও দমকল কর্মীরা শুক্রবারেই ‘কেউ নিখোঁজ নেই’ বলে অভিযান সমাপ্তি ঘোষণা করে। গতকাল রোববার নিখোঁজ দুজনসহ ওই দুর্ঘটনায় মোট ৫ জনের লাশ উদ্ধার করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ