Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলব উত্তরের ইউপি সদস্যর পিতাকে হত্যার অভিযোগ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৯:০৪ পিএম

মতলব উত্তরে কলাকান্দা ইউপির ৩নং ইউপি সদস্য মেহেদী হাসানের পিতা হাজী সিরাজুল হক বেপারিকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে তার পরিবার।

ঘটনা সূত্রে জানা যায়, ১০ এপ্রিল রবিবার বিকেলে ইউপি সদস্য মেহেদী হাসানের পিতা হাজী সিরাজুল হক বেপারি আছর নামাজের পূর্ব প্রস্তুতি নেওয়ার জন্য মসজিদের উদ্দেশ্য রওনা হয়, পথিমধ্যে একই গ্রামের আরিফ হোসেন ছৈয়ালসহ আরো কয়েকজন মিলে পূর্ব পরিকল্পিত ভাবে সিরাজুল হক বেপারিকে একা পেয়ে মারধর করে। পরে তার ডাক চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মোহাম্মদ আলী বেপারী বলেন, আমার ভাইকে একা পেয়ে আরিফ ছৈয়াল ও তার লোকজন পিটিয়ে আমর ভাইকে মেরে ফেলেছে।

নিহতের ছেলে ইউপি সদস্য মেহেদী হাসান বলেন, আরিফ ছৈয়াল ইউপি নির্বাচনে আমার সাথে পরাজিত হওয়ার পর থেকে আমার পিছনে লেগে আছে। কয়েকদিন আগেও আমাকে একা পেয়ে রাস্তায় মারধর করে। এবিষয়ে আমি থানায় মামলা করি। ১০ এপ্রিল রবিবার জামিনে আরিফ ছৈয়াল, লিটন, শাওন, গজনসহ আরো কয়েকজন মিলে আমার বাবাকে হত্যা করেছে।

কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভা বলেন, বিষয়টি আমি থানা পুলিশকে অবহিত করেছিলাম। পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় তারা এ হত্যাকান্ড করতে সাহস পেয়েছে। এ খবর পেয়ে মতলব উত্তর থানার এসআই মিজানুর রহমান ও এসআই রমিজ উদ্দিন হাসপাতালে আসে।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. মুফাট বলেন, ময়না তদন্তের রিপোর্ট ছারা সঠিক ভাবে বলা যাচ্ছে না স্বাভাবিক মৃত্যু না হত্যা।

উল্লেখ্য, গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হেহেদী হাসান ও আরিফ ছৈয়ালের মধ্যে বিরোধ চলছিল। ঐ নির্বাচন কলাকান্দা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মেহেদী হাসান ও আরিফ ছৈয়াল প্রতিদন্ধীতা করে।এতে মেহেদী হাসান ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাজাহান কামাল বলেন, হত্যা না স্বাভাবিক মৃত্যু তা আমরা নিশ্চিত না। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণা করা হবে। পরে রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ