Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ছেলের মারপিটে বৃদ্ধ পিতা নিহত, ঘাতক ছেলে আটক

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৭:৫৮ পিএম

বাগেরহাটের মোড়েলগঞ্জে ছেলের মারপিটে চান্দেআলী(৭০) নামে এক কৃষক নিহত হয়েছেন। রবিবার (১০ মার্চ) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের কালাচান্দের ধাইড় গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর এদিন বিকালে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছেলে হিরণকে আটক করেছে।

স্থানীয়রা জানান, রবিবার দুপুরে চান্দেআলী পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী খাদিজা বেগমকে মারপিট করেন। ঘরে ফিরে মাকে মারপিটের ঘটনা শুনে চান্দেআলীর ছেলে হিরণ মৃধা (৩০) লোহার রড় নিয়ে পিতা চান্দেআলীকে পিটিয়ে গুরুতর আহত করেন। অচেতন অবস্থায় তাকে মোংলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ছেলের মারপিটে বৃদ্ধ চান্দেআলী নিহতের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছেলেকে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ