Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেহেদিগঞ্জের ট্রলার ডুবির দুদিন পর নিখোঁজ দুজনের মৃতদেহ মিলল জেলেদের জালে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৭:৫২ পিএম

বরিশালের মেহেদিগঞ্জের মেঘনার শাখা গজারিয়া নদীতে ট্রলার ডুবির দুদিন পর নিখোঁজ দুই জনের মৃতদেহ জেলেদের জালে আটকা পরার পরে উদ্ধার করা হয়েছে। রোববার সকালে মেহেদিগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়ন সংলগ্ন কালাবদর নদীতে জালে আটকা পড়ার পরে কোষ্টগার্ড ও মেহেদিগঞ্জ পুলিশ সেখানে পৌছার পরে লাশ দুটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উদ্ধার হওয়া মৃত মালা বেগম (৩৫) মাঝিরচর এলাকার সাইফুল হাওলাদারের স্ত্রী ও ইয়ামিন একই এলাকার বাসিন্দা। মেহেদিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, ‘শুক্রবার মাঝিরচর থেকে দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে যাবার পথে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হলেও নিখোজ ছিলো তিনজন।

নিখোজ ওই তিনজনের মধ্যে শনিবার দুপুরে দুর্ঘটনাস্থল থেকে ৬/৭ কিলোমিটার দূর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। সর্বশেষ রোববার নিখোজ বাকি দুইজনের মরদেহ উদ্ধার করা হল। তবে কোষ্টগার্ড ও দমকল কর্মীরা শুক্রবারেই ‘কেউ নিখোজ নেই’ বলে অভিযান সমাপ্তি ঘোষণা করে। রোববার নিখোজ দুজন সহ ওই দুর্ঘটনায় মোট ৫ জনের মরদেহ উদ্ধার করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ