Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে কিশোর গ্যাং বদর বাহিনীর সদস্য হিমেল আটক

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৭:৩৫ পিএম

কুমিল্লার দেবিদ্বারে কিশোর গ্যাং বদর বাহিনীর অন্যতম সদস্য হিমেলকে (২২) আটক করেছে পুলিশ। রোববার ভোরে পৌর এলাকার বানিয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে পৌর এলাকার বানিয়াপাড়ার ফুলগাছতলা এলাকার মীর হোসেনের ছেলে এবং কিশোর গ্যাং মামলার ৩নং এজহারভুক্ত আসামী।

খোঁজ নিয়ে জানা যায়, চলতি বছরের ১৬ জানুয়ারি পৌর এলাকার ছোট আলমপুরের লিমন নামে এক কিশোরকে রড, রাম দা ও হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে এবং পিঠে ছুরিকাঘাত করে দুই হাত ও দুই পায়ের মাংস আলাদা করে ফেলে বদর, হিমেল, সোহাগ, ইফরান গুরু, রামিমসহ কিশোর গ্যাং বদর বাহিনীর ১০/১২ জন সদস্য। পরে ১৭ জানুয়ারি থানায় মামলা করেন লিমনের হতদরিদ্র পিতা আলমগীর হোসেন। ঘটনার পর ওই গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়।

সম্প্রতি হিমেল এলাকায় আসার খবর পেয়ে একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে বাহিনীর অন্যতম সদস্য হিমেলকে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। দেবিদ্বার পৌর এলাকার বিভিন্ন স্থানে বদর বাহিনী ছিনতাই, চুরি, ইভটিজিং, প্রতিপক্ষের কিশোরদের মারধোরসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। এরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে হুমকি ধামকির ভিডিও আপলোড দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরী করে।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান বলেন, ধৃত হিমেল নানা অনৈতিক কর্মকান্ডে জড়িত। তাকে যারা সেল্টার দিয়েছে তাকেও খুঁজে বের করা হবে। রোববার দুপুরে তাকে কুমিল্লার আদালতে সোপর্দ করা হয়েছে। দেবিদ্বারে কেউ অন্যায়-অপরাধ করে পার পাবে না। থানা পুলিশ শক্ত অবস্থানে থেকে অন্যায় অপরাধ মোকাবেলা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ