Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাইখালী ফেরিঘাটে বালুবাহী ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ২

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৭:২৩ পিএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ফেরিঘাটে বালুবাহী ট্রাকের ধাক্কায় ১ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান চন্দ্রঘোনা থানা পুলিশ। নিহত পারুল দাশ (৫০) চট্টগ্রাম মহানগর এলাকার পাথরঘাটা এলাকার বাসিন্দা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে পারুল দাশের স্বামী মাখন দাশ(৬২) ও মোটরসাইকেল চালক রাঙ্গুনিয়া উপজেলার কোদালার বাসিন্দা জামাল হোসেন (২৫)।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, বিকেল সাড়ে ৪ টার দিকে বাংগালহালিয়া হতে আসা বালুবাহী একটি ট্রাক ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি মোটরসাইকেল এবং দুইটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় অটোরিক্সায় অবস্থানরত পারুল দাশ ও তাঁর স্বামী মাখন দাশ ছিটকে পড়ে যান এবং ট্রাকের নীচে পড়ে গুরুতর আহত হন। এছাড়া মোটরসাইকেল চালক জামাল হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে পারুল দাশ মৃত্যুবরণ করেন।

এই ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে এবং চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ