Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে লরি চাপায় সঙ্গীত শিল্পীর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৬:১৫ পিএম

কুড়িগ্রামে ট্যাংক লরি চাপায় আশরাফুন নাহার মিম (১৮) নামে এক সঙ্গীত শিল্পীর মৃত্যু হয়েছে। রবিবার (১০ এপ্রিল) বিকেল ৩টায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় সঙ্গাহীন অপর সঙ্গীত শিল্পী গিটারিস্ট বিপুল (৩০) কে প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক লরিটি আটক করেছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, আশরাফুন নাহার মিম ও বিপুল মোটর সাইকেল যোগে কুড়িগ্রাম থেকে রংপুরের দিকে যাচ্ছিল। এসময় রংপুরগামী একটি তেলবাহী ট্যাংক লরি (ঢাকা মেট্রো-ড ১৪-১০০৫) পিছন থেকে মটর সাইকেলে ধাক্কা দিলে আরোহী মিম লরির চাকায় নীচে পরে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত আশরাফুন নাহার মিম জেলার চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের আকুন্দ পাড়ার শামীম ফুয়াদ হাসানের স্ত্রী। মোটর চালক বিপুল কুড়িগ্রাম পৌরসভাধীন হাটিরপাড় এরাকার নুর ইসলামের পূত্র। পরে পুলিশ শহরের ত্রিমোহনী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় লরিটি জব্দ করে কুড়িগ্রাম সদর থানা হেফাজতে নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ