Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আর নয় অভিনয়, নিয়মিত হিজাব পড়বেন ঈশিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১০:৪৮ এএম

বাংলাদেশে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল ও উপস্থাপক হিসেবেও প্রশংসিত ঈশিকা খান। অমিতাভ রেজার নির্দেশনায় তিনি প্রথম ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তারপর নাটকে অভিনয় শুরু করেন। বলতে গেলে অভিনয় ও উপস্থাপনায় নিজের ক্যারিয়ার জমে উঠেছিল বেশ। কিন্তু ঠিক সেই সময়টায় তিনি মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেন।

সম্প্রতি লন্ডন থেকে সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে আবারও অভিনয়ে ফিরবেন কি না এমন প্রশ্নের উত্তরে ঈশিকা জানান, নাহ তিনি আর অভিনয়ে ফিরছেন না। এমনকি তিনি এখন থেকে নিয়মিত হিজাব পড়বেন। এই চেষ্টা থাকবে মৃত্যুর আগ পর্যন্ত নিয়মিত করার।

লন্ডনে থাকলেও বর্তমানে তিনি ধর্মে-কর্মে মনোযোগ দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেখা যায় তার ছবিতে পরির্বতন। যেখানে যাচ্ছেন তিনি নিয়মিত হিজাব পরে বের হচ্ছেন। এছাড়া তিনি নিয়মিত নামাজও আদায় করেন।

উল্লেখ্য, ২০১৬ সালের এপ্রিলে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ঈশিকা। তারপর দেশ ছেড়ে একে বারে লন্ডনেই স্থায়ীভাবে তার বসবাস শুরু হয়। প্রায় তিন বছরের বেশি সময় ধরে তিনি সেখানে আছেন। বর্তমানে তিনি দুই সন্তানের জননী। বড় ছেলে কেয়ান এবং ছোট ছেলে আমির।



 

Show all comments
  • Sajda ১১ এপ্রিল, ২০২২, ৫:৪৪ এএম says : 0
    Alhamdulillah
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ