Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাটলে পাথর নিক্ষেপকারী দুর্বৃত্তদের হাতেনাতে ধরল শিক্ষার্থীরা

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১১:২১ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে প্রায় প্রতিনিয়তই বাইরে থেকে ছুঁড়া পাথরের আঘাতে আহত হচ্ছে শিক্ষার্থীরা। শনিবার রাত ৮ টা ৩০ এর বিশ্ববিদ্যালয়গামী শাটলে পাথর ছুঁড়তে গেলে শিক্ষার্থীরা তিন দূর্বৃত্তকে হাতেনাতে ধরে ফেলে।

আইন বিভাগের শিক্ষার্থী মো.আরিফ বলেন, শাটল ক্যান্টনমেন্ট থামার একটু আগে শাটলে ঢিল ছুঁড়ে এক ছেলে। ঢিলটা একদম আমার মাথার পাশ দিয়ে চলে যায়। সাথে সাথেই অসংখ্য ঢিল শাটলে পড়তে থাকে। আমরা ভয়ে সব জানালা নামিয়ে দেই। ক্যান্টনমেন্টে ট্রেন থামলে আমরা তিনজনকে ধরে ফেলি। তল্লাশি করলে এদের কাছে মাদক দ্রব্য পাওয়া যায়।

সহকারী প্রক্টর গোলাম কুদ্দুস লাভলু বলেন, শাটলে ঢিল ছোঁড়ার কারণে আমাদের অনেক শিক্ষার্থী আহত হয়েছে। এজন্য আমরা অভিযানও চালিয়েছি। আজ রাতের শাটলে ঢিল ছোঁড়ার সময় তিনজনকে মাদকদ্রব্য সহ হাতেনাতে ধরে শিক্ষার্থীরা আমাদের কাছে নিয়ে এসেছে। এদের জিজ্ঞাসাবাদ করে অনেকের নাম পেয়েছি। পরবর্তীতে আরও তদন্তের জন্য এদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আশা করছি দ্রুতই এই সমস্যার সমাধান হবে।

 



 

Show all comments
  • Moinuddn ১০ এপ্রিল, ২০২২, ১২:২৪ পিএম says : 0
    তাদের জিজ্ঞাসাবাদ করা যেতে পারে যে কার ডাব্বায় মারার জন্য তাদের ঠিক করা হয়েছে, আর কাকে কাকে মারতে তাঁরা পছন্দ করে।
    Total Reply(0) Reply
  • Titu Meerr ১০ এপ্রিল, ২০২২, ১০:২৩ এএম says : 0
    এগুলোকে দৃষ্টান্ত মূলক কঠোর শাস্তি দিলে হয়তো আগামী এর সুফল পাওয়া যাবে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ