Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার কালিগঞ্জ বাজারে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এক সন্তানের জননী সুমি বেগম নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। গতকাল শনিবার সকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। এঘটনার পর থেকে নিহত সুমির স্বামী মোস্তাকিন সিকদারসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। সুমি কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার চরকানুরগাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে। নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবার ও গ্রামবাসী জানায়, পারিবারিকভাবে কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার চরকানুর গাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে সুমি বেগমের সাথে একই গ্রামের লাবু কাজির বিয়ে হলে তারা সুখে সংসার করে আসছিল এবং একটি পুত্র সন্তানও হয়। কিন্তু একই গ্রামের আসলাম সিকদারের ছেলে লম্পট মোস্তাকিন সিকদার নানাভাবে ফুসলিয়ে সুমির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আর প্রেমের পরিনতি হিসেবে সন্তানসহ পালিয়ে বিয়ের করে তারা। উপজেলার কালিগঞ্জ বাজারের পাশে মুক্তা মাস্টারের বাড়ি ভাড়া বাসায় এক বছর সংসারও করে। কিন্তু সংসার জীবনে তারা নানা কলহে জড়িয়ে পড়লে এঘটনা ঘটে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি তদন্ত মো. নাসির উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এবিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ