Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে কুরআনখানি, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গত শুক্রবার বিকেলে শম্ভুপুরা ইউনিয়নের তোফাজ্জল হোসেন মোম্বার বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গাজী নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল।
এছাড়াও জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নারায়নগঞ্জ জেলা বিএনপি’র সদস্য শাহ আলম মুকুল।
সোনারগাঁ থানা যুবদলের যুগ্মআহ্বায়ক কাউসার হোসেন ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের যুগ্মসাধারণ সম্পাদক শাহাদাত প্রধানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্মআহবায়ক শহিদুর রহমান স্বপন, যুগ্মআহ্বায়ক নুর-এ ইয়াসিন নোবেল, আশরাফ মোল্লা, মোগড়াপারা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি কাজী এনামুল হক রবিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইঞ্জি. মো. শরিফ হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক শুভ শরীফ, সহ-সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, মো. ওমর ফারুক, সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব নাসির উদ্দিন নাসির, যুগ্মআহ্বায়ক হাজী পিয়ার হোসেন নয়ন, মো. আতাউর রহমান, মো. এমদাদ হোসেন, মো. গফুর সরকার, মো. রমজান, সোনারগাঁ থানা তাতী দলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ