Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনামসজিদ সীমান্তে হেরোইন ও ইয়াবা উদ্ধার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৪:০৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে পৃথক অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১১ লাখ ৭০ মূল্যের ৫’শ ৫৫ গ্রাম হেরোইন ও ২’শ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শনিবার বিকেলে এ তথ্য জানান, ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আমির হোসেন মোল্লা জানান।

এর আগে শুক্রবার সোনামসজিদ বিওপির বাটুলপাড়া এলাকায় ও আব্দুল্লাহপাড়া এলাকায় পৃথক অভিযান চালায় বিজিবি সদস্যরা। ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আমির হোসেন মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনামসজিদ বিওপির নায়েব সুবেদার সাইফুর রহমানের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে টহল দেয়ার সময় বাটুলপাড়া এলাকায় পরিত্যক্ত একটি ব্যাগে তল্লাশি চালিয়ে ৩০৫ গ্রাম হেরোইন ও ২’শ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৬ লাখ ৭০ হাজার টাকা। এদিকে, একই বিওপির হাবিলদার সেলিম পারভেজের নেতৃত্বে একটি টহল দল রাত পৌণে ৮টার দিকে সীমান্ত পিলার ১৮৫/১৩-এস হতে আনুমানিক ২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে আব্দুল্লাহপাড়া আমবাগান এলাকায় টহল দেয়ার সময় পরিত্যক্ত অবস্থায় ব্যাগে থাকা ২৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ