Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭ বছর আত্মগোপনে থাকা লাইলী চট্টগ্রামে গ্রেফতার

কিশোরগঞ্জে ডাকাতিকালে খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

লাইলী বেগম (২৫) ডাকাত দলের সদস্যা। সাত বছর আগে কিশোরগঞ্জে ডাকাতি করতে গিয়ে বাড়ির মালিককে খুন করে লাশ গুম করা হয়। ওই মামলায় লাইলী চার্জশিটভুক্ত আসামি। গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে চট্টগ্রামেই লুকিয়ে ছিলেন তিনি। অবশেষে গত বৃৃহস্পতিবার রাতে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা থেকে তাকে পাকড়াও করে র‌্যাব। লাইলী ময়মনসিংহের নান্দাইল থানার বীর কামাটখালী এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

গতকাল শুক্রবার তাকে গ্রেফতারের তথ্য জানিয়ে র‌্যাব কর্মকর্তারা জানান, কিশোরগঞ্জ সদর থানা এলাকায় ২০১৫ সালে ১০-১২ জনের ডাকাত দল একটি বাড়িতে ডাকাতি করে এবং স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমাণ টাকা লুট করে। এ সময় ডাকাত দলের সদস্যরা বাড়ির মালিককে খুন করে লাশ গুম করার চেষ্টা করে। এ ঘটনায় তখন কিশোরগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এই মামলায় কিশোরগঞ্জ থানা পুলিশ কয়েকজন ডাকাত সদস্যকে গ্রেফতার করে। পরে ১০ জন ডাকাতের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। যেখানে লাইলী অন্যতম চার্জশিট ভুক্ত আসামি। ঘটনার পরপরই এই কুখ্যাত ডাকাত দলের সক্রিয় সদস্য লাইলী নিজ এলাকা ছেড়ে চট্টগ্রামে এসে বসবাস শুরু করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ