Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফতুল্লায় মাদরাসার শ্রেণীকক্ষ থেকে ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

ফতুল্লার পাগলার একটি মাদরাসার শ্রেণি কক্ষের ভিতর থেকে ১৩ বছর বয়সী সপ্তম শ্রেণিতে পড়ুয়া হাফিজুর নাহার হাবিবা নামক এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাফিজা নাহার হাবিবা ফতুল্লা থানার পূর্ব দেলপাড়ার ইলিয়াসের ভাড়াটিয়া মো. হাফিজুর রহমান আকাশের মেয়ে ও পাগলা নুরবাগ খাতুনে জান্নাত মহিলা মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

গত বৃহস্পতিবার রাতে ফতুল্লার পাগলা নুরবাগ খাতুনে জান্নাত মহিলা মাদরাসার তৃতীয় তলার শ্রেণি কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। নিহতের বাবা জানান, গত বৃহস্পতিবার বিকেল চারটার দিকে প্রথমে সে তার মাকে ফোন করে কথা বলে। দ্বিতীয় দফায় ইফতারের সময় আবারো সে তার মাকে ফোন করে। এসময় নিহতের মা মেয়েটিকে পড়ালেখায় মনোযোগী হওয়ার জন্য বলে এবং কড়া ভাষায় শাসন করে। পরে রাত পৌঁনে আটটার দিকে মাদরাসার কর্তৃপক্ষের নিকট থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মেয়ের লাশ দেখতে পায়। তার ধারণা মায়ের সাথে অভিমান করেই আত্মহত্যা করে । মাদরাসা পরিচালনা কমিটির সদস্য হাজী মো. উল্লাহ মিজি ওরফে মো. আলী জানান, মায়ের সাথে মোবাইল ফোনে কথাকাটাকাটির জের ধরে মায়ের সাথে অভিমান করে ছাত্রীটি আত্মহত্যা করেছে। ইফতার চলাকালীন সময়ে মাদরাসার সবাই দ্বিতীয় তলায় ইফতার করছিলো। ইফতার শেষে নামাজ পরে তৃতীয় তলায় গিয়ে দেখতে পায় শ্রেণি কক্ষের দরজা ভিতর থেকে লাগানো। পরবরর্তী জানালার ফাঁক দিয়ে দেখতে পায় যে, শ্রেণি কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ। পরে পুলিশ সংবাদ দিলে রাত আটটার দিকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল খান জানান, মায়ের সাথে অভিমান করে শ্রেণি কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে ছাত্রী। পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ