Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় ২ মোটরসাইকেল আরোহীকে কুপিয়ে খুন

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৯ এএম

উপজেলার পোদ্দার বাজার থেকে জান্দির বাড়িতে ফেরার সময় একই মোটরসাইকেলে থাকা কামরুল মাতুব্বর (৩২), ছলেমান শরিফ (৩৬) ও আমিনুল কে পথিমধ্যে ওঁত পেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকলে ঘটনাস্থলেই ছলেমান শরিফ, ও উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে কামরুল মাতুব্বর মারা যান। অপর আরোহী আমিনুল কোনো মতে আহতাবস্থায় পালিয়ে বাঁচেন। বর্তমানে তিনি ভাঙ্গা হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১১টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত কামরুল মাতুব্বর-এর সাথে একই এলাকার জামাল শেকের সাথে দির্ঘদিনের কোন্দল চলছিলো। কামরুল মাতুব্বর-এর স্বজনরা জানান, এরই জের ধরে জামাল শেকের লোকেরা কামরুল ও ছলেমানকে হত্যা করেছে। ভাঙ্গা সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী বলেন, খুনের খবর পেয়ে সাথে সাথে ওই এলাকায় যাই। সন্ত্রাসী হামলায় জড়িতদের চিন্তিত ও গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা অঅব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের স্বজনরা জানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ