Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কমলনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ৯:১৪ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহতের নাম মোঃ শাহরিয়ার আহমেদ মিশাদ(১৮)। সে কমলনগরের হাজির হাট ইউনিয়নের ৮নাম্বার ওয়ার্ডস্থ চর জাঙ্গালীয়া গ্রামের প্রবাসী মিজানুর রহমানের পুত্র। আজ (বৃহস্পতিবার) ইফতার পূর্ব মুহূর্ত সন্ধ্যা ৬.০০ উপজেলার চর মার্টিন মুন্সির হাট বাজারের আধা কিলোমিটার উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিশাদ কমলনগরের চর জাঙ্গালীয়া এসসি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। সে ২০২২' সালের এসএসসি পরীক্ষার্থী ছিল পাশাপাশি হাজির হাট বাজারে পারিবারিক ব্যবসা 'প্রতিবেশি কম্পিউটার এন্ড টেলিকম' পরিচালনা করিয়া আসিতেছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, সে এবং তার দুই বন্ধুসহ ঘটনার সময় ব্যক্তিগত কাজে আসা 'মুন্সির হাট' বাজার থেকে বাড়ী ফেরার পথে বাজারের আধা কিলোমিটার উত্তরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। তিনজন আরোহীর অবস্থা আশংকাজনক হলে হাসপাতালে নেয়ার পথে মিশাদের মৃত্যু হয়। অপর দু'জন হলেন একই গ্রামের মোঃ রায়হান (২০)ও মোঃ ইমন (১৯)। উক্ত দু'জনকে আশঙ্কাজনক অবস্থায় লক্ষ্মীপুরের মিলিনিয়াম (প্রাঃ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য শাহরিয়ার মিশাদের মৃত্যুর বিষয়ে স্থানীয় হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন সত্যতা নিশ্চিত করেছেন। মিশাদের মৃত্যুতে তার সহপাঠী,শিক্ষক স্থানীয় বাজার ব্যবসায়ীর মাঝেও এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

Show all comments
  • Kamal Hossain ৭ এপ্রিল, ২০২২, ৯:৩৬ পিএম says : 0
    আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। আমিন
    Total Reply(0) Reply
  • আবুল কাশেম ৮ এপ্রিল, ২০২২, ২:২৮ এএম says : 0
    তার রুহের মাগফেরাত কামনা করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ