Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিসিকের সাবেক মেয়র কামরানের বাসায় হামলার ঘটনায় মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ৬:০৮ পিএম

সিলেট নগরীর ছড়ারপার ও মাছিমপুরে এলাকার মধ্যে এ সংঘর্ষকালে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, আওয়ামীলীগৈর কেন্দ্রীয় নেতা বদরউদ্দিন আহমেদ কামরানের বাসায় হামলা ও ভাঙচুর চালানোর ঘটনায় দায়ের করা হয়েছে মামলা। বুধবার রাতেই পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামীদের নামে এই মামলা দায়ের করে এসএমপির কোতোয়ালি মডেল থানা।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী মাহমুদ জানান, এ ঘটনার ব্যাপারে তদন্ত চলছে। এখন পর্যন্ত দু’পক্ষের কেউ দায়ের করেননি মামলা। তবে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় কেউ আটক হয়নি।

উল্লেখ্য, নগরীর ছড়ারপার ও মাছিপুরবাসীর মধ্যে বুধবার রাতে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ চলাকালে কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়। ইটপাটকেল নিক্ষেপে কয়েকজন আহত হয়েছেন। হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসভবন। বুধবার রাত পৌনে ৮টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে শান্ত করে পরিস্থিতি।

জানা যায়, মঙ্গলবার মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপাড় ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়ভাবে মীমাংসা করে দেয়া হয় বিষয়টি। এর জের ধরে বুধবার রাত পৌনে ৮টার দিকে মাছিমপুরের একদল সন্ত্রাসী ছড়ারপাড়ে এসে হামলা চালায়। এসময় তারা সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে বাসার জানালা ও সামনে রাখা গাড়ি ভাঙচুর করে। এছাড়া মাছিমপুরের লোকজনের নিক্ষেপ করা ইটপাটকেলে ছড়ারপাড়ের কয়েকজন গুরুতর আহত হয়েছেন। তবে অন্য একটি সূত্র জানিয়েছে, রাস্তার জায়গা নিয়ে কয়েকদিন ধরে উত্তেজনা চলছিল ছড়ারপাড় ও মাছিমপুরের লোকজনের মধ্যে। এ নিয়ে মঙ্গলবার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম ও ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় বৈঠক। কিন্তুকোন সমাধান হয়নিবৈঠকে। এর জের বুধবার সংঘর্ষের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ