Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১১:১৫ এএম

অন্যের কন্টেন্ট নিজের ইউটিউব চ্যানেলে আপলোড দিয়ে উল্টো প্রকৃত মালিককে স্ট্রাইক দেওয়ার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারেক আজিজ নিশক নামে এক ব্যক্তি। বুধবার (৬ এপ্রিল) দুপুরে হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার এই অভিযোগ দেয়া হয়। জিডি নং-২৮৪।

অভিযোগ প্রসঙ্গে কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র জানান, ‘নিশক নামে একজন দুপুর ১২ ঘটিকায় ঘটনার প্রমাণের কাগজাদি নিয়ে হিরো আলম নামক একজনের বিরুদ্ধে অভিযোগ করলে থানায় তা সাধারণ ডায়েরি হিসেবে গ্রহণ করা হয়।’

অভিযোগকারী তারেক আজিজ নিশক বলেন, ‘‘২০২১ সালের ৭ জুলাই কোপা-আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে ‘বন্ধন টিভি’র জন্য ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ম্যাচের আগে মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি গান তৈরি করি এবং গানটি ‘বন্ধন টিভি’র ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরে বিবাদী মো. আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম গানটি অনুমতি ব্যতীত ‘হিরো আলম অফিসিয়াল’ এবং ‘হিরো আলম’ নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন। পরে তাকে নিষেধ করলে অন্যায়ভাবে আমার চ্যানেলে উল্টো স্ট্রাইক দেন এবং ফোনে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও আমার চ্যানেলটি নষ্ট করার হুমকি দেন।”

তিনি আরও জানান, গানটি গাওয়ানোর জন্য গানটির গীতিকার ও সুরকার “আকাশ নিবির” এর মাধ্যমে বিবাদীকে নগদ অর্থও পরিশোধ করা হয়েছে।

এদিকে প্রতারণার অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘আমার সুনাম নষ্ট করতে একটি চক্র হঠাৎ করেই সক্রিয় হয়েছে। এর বেশি কিছু বলার নেই।’

উল্লেখ্য, বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল আশরাফুল আলমের জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন ভাইরাল হিরো আলম। তিনি এখন সিনেমারও নায়ক। তিনি যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা। থাকেন নিয়মিতই আলোচনা ও বিতর্কে।



 

Show all comments
  • Mahbubur Rahman Babu ৭ এপ্রিল, ২০২২, ৪:০৫ পিএম says : 0
    Sob somvober fresh amader either Bangladesh
    Total Reply(0) Reply
  • Mahbubur Rahman Babu ৭ এপ্রিল, ২০২২, ৮:৫১ পিএম says : 0
    Sob somvober desh amader ei Bangladesh
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ