Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবারে শোলাকিয়ায় হবে ঈদের জামাত

কিশোরগঞ্জ থেকে, স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

করোনা পরিস্থিতির কারণে ২০১৯ সাল থেকে দু’বছর শোলাকিয়া ঈদগাহ ময়দানে ঈদের জামাত বন্ধ থাকার পর এবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৯৫তম বৃহত্তম ঈদ জামায়াত অনুষ্ঠিত হতে যাচ্ছে। মাঠ পরিচালনা কমিটি আশা করছেন এবার বিপুল মুসুল্লীদের উপস্থিতিতে স্মরণকালের বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হবে।
গতকাল বুধবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে শোলাকিয়া ঈদগাহ মাঠ পরিচালনা কমিটির সাধারণ পরিষদ ও কার্যকরী পরিষদের সভায় ঈদ জামায়াত অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়েছে। মাঠ পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ নাজমুল ইসলাম সরকার, ডেপুটি সিভিল সার্জন ডা. জহিরুল ইসলাম তালুকদার, র‌্যাব ১৪ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান, জেলা সিনিয়র তথ্য অফিসার মো. শামসুল হক, ই্সলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মহসিন খান, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম খান মাসুম , ড. সৈয়দ আলী আজহার, চ্যানেল আইয়ের চীফ রিপোর্টার চকর মালিথা, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি একে নাছিম খান, সনাক সভাপতি সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলুসহ জনপ্রতিনিধি, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও মাঠ পরিচালনা কমিটির সদস্যগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ