Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের হামলায় নিহত ১

আইপিএল নিয়ে কথা-কাটাকাটি

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের হাটহাজারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. ফারুক নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার হাটহাজারী উপজেলার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ নং দক্ষিণ পাহাড়তলী এলাকার নাজিম কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত ফারুক কুমিল্লা জেলার লাকসাম উপজেলার হারাখাল গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত মঙ্গরবার রাতে নাজিম কলোনীতে ফয়সালের চায়ের দোকানে আইপিএল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ধস্তাধস্তি হয়। এতে ফরহাদ ও ফয়সাল আঘাতপ্রাপ্ত হলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। ঘণ্টাখানেক পর ফয়সাল ও ফরহাদের নেতৃত্বে ৩০-৪০ জনের সঙ্গবদ্ধ একটি দল ঘটনাস্থলে এসে দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক পিটুনি দেয়। পরে উপস্থিত লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চমেকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভাইকে বাচাতে এসে গুরুতর আহত হয় নিহতের বোন জেসমিন আক্তার। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এঘটনায় এখনো মামলা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় আনা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ