Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হারিয়ে যাওয়া বোনকে ২২ বছর পর ফিরে পেল ভাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

 নিখোঁজের ২২ বছর পর ফারজানা আক্তার নামে এক যুবতীকে ফিরে পেয়েছে তার পরিবার। গত সোমবার রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন আনুষ্ঠানিকভাবে ওই যুবতীকে তার ভাইয়ের হাতে তুলে দেন।

গত সোমবার দিবাগত গভীর রাতে র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভিকটিম ফারজানা আক্তার (ছদ্মনাম) গত ২২ বছর পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে গত শনিবার ভিকটিমের ভাই মো. শহীদ উল্লাহ সুধারাম মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর ভিকটিমের ভাই গত ৪ এপ্রিল নোয়াখালীর ক্যাম্পে হাজির হয়ে মৌখিকভাবে অভিযোগ করে। এর প্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিসি-৩, তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘণ্টার মধ্যে ভিকটিম ফারজানা আক্তারকে সুধারাম থানার সোনাপুর জিরো পয়েন্ট এলাকা থেকে উদ্ধার করে।

ভিকটিম ফারজানা আক্তার জানায়, সে তার ঠিকানা বলতে না পারায় বাড়িতে ফিরে আসতে পারে নাই। ঘটনাক্রমে এক ব্যক্তির মাধ্যমে গৃহপরিচারিকার কাজ নিয়ে এ যাবত রাজশাহী, চট্টগ্রাম ও নোয়াখালীতে ছিল। উদ্ধারকৃত ভিকটিম ও তার বড় ভাই শহীদ উল্লাহকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সুধারাম মডেল থানায় পাঠানো হয়।

 



 

Show all comments
  • প্রিয়সী ৬ এপ্রিল, ২০২২, ২:৫৪ এএম says : 0
    র‌্যাবকে ধন্যবাদ জানাচ্ছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ