Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীর পরিবারকে চেক প্রদান

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অজয় মজুমদারের পরিবারের হাতে ৫ লাখ টাকার চেক তুলে দিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার সকালে নিহতের মা পাপিয়া রাণী দাসের হাতে চেকটি তুলে দেন নোবিপ্রবি ভিসি অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন, নোবিপ্রবি প্রো-ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. এস এম মাহবুবুর রহমান, আইআইএস পরিচালক ড. ফিরোজ আহমেদসহ প্রমুখ।

প্রসঙ্গত, চলতি বছরের গত ৭ ডিসেম্বর জেলার সদর উপজেলায় সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নাননগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাকচাপায় নিহত হয় অজয় মজুমদার। নিহতের বাড়ি জেলার সুবর্ণচর উপজেলায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ