Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে চার প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

পল্লবী এলাকায় প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করার অভিযোগে করা মামলায় চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- মো. জাহাঙ্গীর আলম আকাশ, অমরেশ চন্দ্র ঘোষ, মো. কফিল উদ্দিন চৌধুরী ও মো. তরিকুল ইসলাম রবিন। গতকাল গোয়েন্দা মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মোস্তফা কামাল জানান, গ্রেফতাররা ফেসবুকে ‘পূর্বাচল ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড’ নামে ভুয়া কোম্পানির ডিলারশিপ নিয়োগের বিজ্ঞাপন প্রচার করেন।

বিজ্ঞাপন দেখে টাঙ্গাইলের শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি তাদের সঙ্গে যোগাযোগ করেন। পরে তাদের সঙ্গে ডিলারশিপ চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী পণ্য সরবরাহের কথা বলে ভিকটিমের কাছে থেকে ৯ লাখ টাকা আত্মসাৎ করেন গ্রেফতার প্রতারকরা। এরপর কোম্পানির অফিস ও যোগাযোগের নম্বর পরিবর্তন করে ফেলেন।

এ ব্যাপারে পল্লবী থানায় দায়ের মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিম। মামলা তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় তেজগাঁও থানার কারওয়ান বাজারের শাহ আলী টাওয়ার থেকে এই চারজনকে গ্রেফতার করা হয় বলে জানান ডিবি কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ