Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুলাদিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৭:৫০ পিএম

বরিশালের মুলাদির গাছুয়া ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার সকালের মনির নামে এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রী মরিয়ম বেগমকে (২৪) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এই দম্পতির দুটি সন্তান রয়েছে।

নিহত মরিয়ম বেগমের বোনের ছেলে মো: রবিউল ইসলামের বরাত দিয়ে মুলাদি থানার ওসি এসএম মাকসুদুর রহমান সাংবাদিকদের জানান, মঙ্গলবার মনির তার স্ত্রী মরিয়মকে নিয়ে পাতার চরে অবস্থিত শ্বশুর বাড়ি যাবার পথিমধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। এসময়ে মনির তার স্ত্রীকে বেদম মারধোর করে। মরিয়ম জ্ঞান হারিয়ে রাস্তায় পরে গেলে শ্বশুর বাড়ির লোকজনদেরকে মোবাইল ফোনে জানায়। পরে বাড়ি থেকে লোকজন এসে মরিয়মকে উদ্ধার করে মুলাদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মুলাদি থানার ওসি এসএম মাকসুদুর রহমান সাংবাদিকদের জানান, সুরতহালে নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে এটিকে হত্যাকান্ড বলে মনে করা হচ্ছে। লাশ ময়না তদন্তে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে স্বামী পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ