Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিংড়ার ইটালী ইউপি থেকে ৪৯ বস্তা চাল উদ্ধার

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৭:৩৬ পিএম

নাটোরের সিংড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০টাকা কেজির ৪৯ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। উপজেলার সুকাশ ইউনিয়নের বেলোয়া গ্রাম থেকে উদ্ধার করে থানা পুলিশ।

জানা যায়, বেলোয়া গ্রামের আকবর সরকারের ছেলে রবিউল সরকারের পরিত্যক্ত বাড়ি থেকে ৩৪ বস্তা ও একই গ্রামের মৃত জাহেদ আলীর ছেলে আনোয়ার হোসেন ও আক্কাদুলের চায়ের দোকান থেকে ১৫ বস্তা চাল উদ্ধার করা হয়। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (৫এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইটালী ইউনিয়নের বেলোয়া গ্রামে পৃথক অভিযানে দুই ৪৯ বস্তা চাল জব্দ করা হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ ওসি নূর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৯ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম বলেন, তদৗল্প সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। উদ্ধারকৃত চালের বস্তাগুলো প্রশাসনের হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ