Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুন্ড বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৩৫ হাজার টাকা জরিমানা

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৭:১১ পিএম

সীতাকুন্ড পৌরসভা বাজারে ভ্রাম্যমান আদালত মঙ্গলবার দুপুর ১২ টার দিকে অভিযান চালিয়েছে। অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। জাটকা সংরক্ষণ সপ্তাহ -২০২২ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানা গেছে। এতে পৃথক ৩টি মামলায় ৩টি প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন। অভিযানকালে উপস্থিত ছিলেন, সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামাল উদ্দীন চৌধুরী, পৌর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদসহ অনেকে।

এসময় পৌর সদরের উত্তর বাজারে অবস্থিত ভাই ভাই মাছের আড়ৎকে জেলিযুক্ত চিংড়ি বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং বিশ্বাস পোল্ট্রি এন্ড ফিস্ ফিডস লিঃ এর লাইসেন্স না থাকায় ৫ হাজার ও কল্যাণী এগ্রো ফিস্ ফিড এর লাইসেন্স নবায়ন না করার দায়ে মৎস্য ও পশু খাদ্য আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ