Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেডিকেলে প্রথম হওয়া মিমকে নিজেদের শিক্ষার্থী দাবি করছে খুলনার চার কোচিং সেন্টার !

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৫:১৩ পিএম

এবার সারা দেশের সরকারি-বেসরকারি মেডিকেল কলেজে ২০২১-২২ শিক্ষাবর্ষের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করেছে খুলনার মেয়ে সুমাইয়া মোসলেম মিম। সে খুলনা মেডিকেল কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়েছিল।

সারা দেশে প্রথম হওয়ার পর খুলনার ৪ কোচিং সেন্টার মিমকে তাদের শিক্ষার্থী বলে দাবি করছে। বিষয়টি প্রমাণ করতে আজ মঙ্গলবার দুপুর থেকে মিমের সাথে একাধিক ছবি এবং ভিডিও ফেসবুকে পোস্ট করেছে প্রতিষ্ঠানগুলো। রেটিনা, মেডিকো, উন্মেষ এবং ডিএমসি মেডি ড্রিমার্স এ দাবি জানাচ্ছে।
সুমাইয়ার ছবিযুক্ত রেটিনা কোচিং সেন্টারের ভর্তি ফরমের ছবি দিয়ে প্রতিষ্ঠানটি এক ফেসবুক পোস্টে বলেছে, আলহামদুলিল্লাহ। সুমাইয়া মোসলেম মিম। মেডিকেল মেধাস্থান: ১ম। মেডিকোর ফেসবুকপেজে বলা হয়েছে, অভিনন্দন! মেডিকেল ভর্তি পরীক্ষা ২০২১-২২। সুমাইয়া মোসলেম মিম। জাতীয় মেধায় ১ম স্থান মেডিকো রোল ২১০০০৯০৬। এছাড়াও চান্সপ্রাপ্ত সকলকে শুভকামনা। উন্মেষের ফেসবুক পেজের পোস্টেও মিমকে নিজেদের শিক্ষার্থী বলে দাবি করা হয়েছে। ডিএমসি ড্রিমার্সও অভিনন্দন জানিয়েছে।

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় উন্মেষ কোচিং সেন্টারের সাথে। উন্মেষের হেল্প লাইন ফোন করা হলে ইমরান নামে একজন জানান, যারা ভর্তি পরীক্ষায় ভালো করে তারা সব কোচিং সেন্টারের সাথেই কোনো না কোনো ভাবে যুক্ত থাকে। সুমাইয়া মোসলেম মিম তেমনি ভাবে উন্মেষের সাথেও যুক্ত ছিল। রেটিনা কোচিং সেন্টারের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া নাম্বারে যোগাযোগ করা হলে তারা জানান, যে যাই বলুক সুমাইয়া মোসলেম মিম রেটিনার খুলনা ব্রাঞ্চে কোচিং করেছেন। এ সংক্রান্ত ভিডিও আমাদের পেজে দেয়া আছে। আপনারা সেখান থেকে তথ্য নিয়ে দেখতে পারে। মেডিকো কোচিং সেন্টারের দেয়া নাম্বারে কল দেয়া হলে তারা জানান, এ বিষয়ে কথা বলতে হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে হবে। পরে নম্বর চাইলে এসএমএস করে পাঠানোর কথা বললেও তা আর পাঠানো হয়নি। ডিএমসি মেডি ড্রিমার্স এ যোগাযোগ করা হলে তারা জানান, মিম তাদের ওখানে কোচিং করেছেন।

মিমের বাবা মোসলেম উদ্দীন সরদার জানান, মিম কেবলমাত্র ডিএমসি ড্রিমার্স নামে একটি কোচিং সেন্টারের খুলনা ব্রাঞ্চে কোচিং করেছে। এর বাইরে সে রেটিনা এবং উন্মেষে কয়েকটি পরীক্ষা দিয়েছে। তবে রেটিনা এবং উন্মেষে নিয়মিত কোচিং করেনি তার মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ