Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তৃতীয় লিঙ্গের খপ্পরে পড়ে গোপনাঙ্গ হারালেন তরুণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১১:১৬ এএম

মাদারীপুরে তৃতীয় লিঙ্গের খপ্পরে পড়ে ইয়াসিন আরাফাত (১৮) নামের এক মাদ্রাসাছাত্র তার গোপনাঙ্গ হারিয়েছেন। সোমবার দুপুরে চিকিৎসার জন্য ইয়াসিনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছেন তার পরিবারের সদস্যরা।

ভুক্তভোগী ইয়াসিন মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চর গোবিন্দপুর এলাকার রেজাউল মোড়লের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রিয়াদ মাহমুদ।

ইয়াসিনের পরিবার সূত্রে জানা যায়, একই এলাকার ভ্যানচালক নুরু নপ্তীর সঙ্গে সখ্যতা ছিল ইয়াসিনের। নুরুর ভ্যানে বিভিন্ন জায়গায় যাতায়াত করত মাদারীপুরের মঠেরবাজার এলাকার তৃতৃীয় লিঙ্গের জুঁই ও তার দলবল। সেই পরিচয়ের সূত্র ধরে ইয়াসিনের সঙ্গে পরিচয় হয় জুঁইয়ের।

গত বৃহস্পতিবার ইয়াসিনকে চিকিৎসার কথা বলে নুরু নপ্তীকে দিয়ে খুলনা জেলার একটি হাসপাতালে পাঠায় জুঁই। পরবর্তীতে সেখানে নিয়ে জোর করে ইয়াসিনের গোপনাঙ্গ কেটে ফেলা হয়। ঘটনার পর জ্ঞান ফিরলে বাড়িতে যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করে ইয়াসিন। পরে শুক্রবার বিকেলে নুরু নপ্তী তাকে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ফেলে পালিয়ে যান।

ভুক্তভোগী ইয়াসিন আরাফাত বলেন, আমাকে চিকিৎসার নাম করে নুরু নপ্তী ও জুঁই এই সর্বনাশ করছে। আমার যা ক্ষতি হওয়ার হয়েছে, আমার মতো আর কোনো ভাইয়ের যেন এমন ক্ষতি না হয়। প্রশাসনের কাছে আমি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক দীপংকর রোয়াজা বলেন, ঘটনা শুনে আমরা হাসপাতালে পরিদর্শন করেছি। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।



 

Show all comments
  • Md Abdur Rafi ৫ এপ্রিল, ২০২২, ১:১৫ পিএম says : 0
    রাস্তাঘাটে, অফিস আদালতে মানুষ হিজড়া আতংকে থাকে। টাকা না দিলে এরা মানুষকে চরম অপমান করে। আমার মনে হয় বিষটি নিয়ে ভাবার সময় হয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ