Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে সুজাতপুর জনতা ব্যাংক শাখায় প্রায় ৫ লক্ষাধিক টাকা নিয়ে উধাও প্রতারক চক্র

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ৭:৫৩ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে অবস্থিত জনতা ব্যাংকের শাখায় প্রতারণা করে প্রায় ৫ লক্ষাধিক টাকা নিয়ে উধাও হয়েছে প্রতারক চক্র। ৪ এপ্রিল সোমবার দুপুরে এ ঘটনা ঘটেছে।

ঘটনা সূত্রে জানা যায়, সোমবার ১১ টার দিকে সুজাতপুর জনতা ব্যাংক শাখায় টাকা আদান প্রদান করতে লোক বেশি ছিল। সেই ফাকে প্রতারক চক্রের ৬ সদস্য ডুকে গিয়ে লাইনে দাড়ায়। লাইনে গিয়ে তারা বিদেশ থেকে রেমিট্যান্সের টাকা এসেছে বলে দাবী করে। এভাবে ৬ জনের মধ্যে ৫ জনকে টাকা দিয়েছে। প্রত্যকের টাকার পরিমান ছিল প্রায় ১ লাখের মতো করে। পরে ৬ ষ্ঠ নাম্বার ব্যাক্তিকে টাকা দিতে গিয়ে তাদের সন্ধেহ হয়। পরে ব্যাংকের সকল কর্মকর্তা একত্রিত হয়ে হিসাব করতে গেলে হিসেবে গড়মিল পায়। পরে ব্যাংকের কর্মকর্তারা নিজেদের থেকে ঘাটতি পূরন করে হিসাব পরিপূর্ণ করে।

এ বিষয়ে সুজাতপুর জনতা ব্যাংক শাখার ম্যানেজার বলেন, আসলে আমাদের অসাবধানতার কারনে এরকম ঘটনা ঘটেছে। আমরা কর্মকর্তারা মিলে এ ঘাটতি পূরন করেছি। এবিষয় নিয়ে কোন বাড়াবাড়ি করতে চাইনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ