Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে মিমের সম্প্রীতির বার্তা প্রশংসিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১১:৫৭ পিএম

প্রথম রোজায় সম্প্রীতির বার্তা দিলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ রবিবার রাতে ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার আয়োজনের একটি ছবি নিজের ফেসবুক পেইজে আপলোড করেন এ অভিনেত্রী। রমজানের প্রথম দিনে মুসলমানদের ধর্মীয় আয়োজনে শামিল হয়ে মিমের এই সম্প্রীতির বার্তা ফেসবুকে ব্যাপক প্রশংসিত হচ্ছে ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে মিম লিখেছেন, প্রথম রমজান শান্তিতে কাটলো। পোস্টটিতে মুহূর্তেই হাজার হাজার প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। গত কয়েক বছর ধরে মিম এভাবেই শামিল হন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। এবারও তার ব্যাতিক্রম হলো না।

ফেসবুকে পোস্ট করা এই ছবি সম্পর্কে মিম গণমাধ্যমকে বলেন, আমি প্রতিটি উৎসবই নিজের মতো করে উপভোগ করি। তবে এটা কোনো নির্দিষ্ট ভাবনা বা ধারণা থেকে নয়, একান্তই নিজের ভালো লাগার জায়গা থেকে। আজ প্রথম রোজার ইফতারে আমি ও আমার পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছিল। যাদের বাসাতে ইফতারের দাওয়াতে গিয়েছিলাম- তারা আসলে আমার মা-বাবাতুল্য, উনাদেরও আমি আব্বু-আম্মু ডেকে থাকি। তাই প্রথম রোজায় আমার পরিবার নিয়ে তাদের আমন্ত্রণে একসাথে ইফতার করা।

উল্লেখ্য, শোবিজে সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হিসেবে পথচলা শুরু করেন মিম। এরপর প্রতিভা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জনপ্রিয় একজন তারকা হিসেবে। বিচরণ ঘটেছে বিনোদনের সব অঙ্গনেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ