Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম রমযানেই চিরকুট লিখে আত্মহত্যা

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৭:৪৭ পিএম

নাটোরের সিংড়া উপজেলায় চিরকুট লিখে আলম হোসেন (২৭) নামের এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এর জন্য অন্য কেউ দায়ী নয় বলে চিরকুটে উল্লেখ করেছেন ওই যুবক। এ ঘটনাটি ঘটেছে উপজেলার ইটালি ইউনিয়নের তুলাপাড়া বাঁশবাড়িয়া গ্রামে।

ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, রোববার (৩ এপ্রিল) নিজ ঘরে আলমের ঝুলন্ত মরদেহ দেখে পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ দুপুরে মরদেহটি উদ্ধার করে, থানায় নিয়ে যায়। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। পুলিশের দাবী ময়নাতদন্ত রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

এসআই মোজাম্মেল হক জানান, ওই ঘরে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, মৃত যুবক কিছুদিন আগে কক্সবাজার বেড়াতে যান। সেখানে তার ২০ হাজার টাকা হাড়িয়ে যায়। আরও ২০ হাজার টাকা ছিনতাই হয়। এরপর সে মোবাইলে তার ভাইয়ের কাছ থেকে প্রথমে ১৫০০ এবং পরে ৫০০ টাকা ধার নেন। বাড়ি ফিরে নিজের ফোনটি ১০ হাজার ৫০০ টাকায় বিক্রি করে ঋণ কিছুটা পরিশোধ করে। অবশিষ্ট টাকা হাড়িয়ে যায়। এসব কারণে মানসিক যন্ত্রণা থেকে বাঁচতেই হয়তো তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। গত কয়েকদিন আগে সে তার স্ত্রীকে পিতার বাড়িতে বেড়াতে পাঠান। ওই ঘরে তিনি একাই ছিলেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী জানান, তার হাতের লেখা কিনা, ওই চিরকুট পরীক্ষা করা হবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ