Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্কার মঞ্চে চড়কান্ড: উইল স্মিথকে নেটফ্লিক্সও আটকে দিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৬:৫৩ পিএম

অস্কার মঞ্চে চড় মারার খেসারত যে এভাবে দিতে হবে তা হয় তো কল্পনাও করেনি উইল স্মিথ। অস্কার মঞ্চে উপস্থাপক ও কৌতুকাভিনেতা ক্রিস রককে চড় মারার জন্য ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন তিনি। এ ঘটনার জেরে শনিবার (২ এপ্রিল) একাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্স থেকে পদত্যাগও করেছেন এই তারকা।

এখন শোনা যাচ্ছে, হলিউডের এই অভিনেতার ছবি কাজ আটকে দিয়েছে নেটফ্লিক্স। ‘ফাস্ট অ্যান্ড লুজ’ শিরোনামের একটি সিনেমাতে কাজ করার কথা ছিলো উইল স্মিথের। কিন্তু সিনেমাটির কাজ আপাতত আটকে রেখেছে নেটফ্লিক্স।

উল্লেখ্য, অস্কার অনুষ্ঠানের কয়েক সপ্তাহ আগে, পরিচালক ডেভিড লিচও এই প্রজেক্ট থেকে সরে এসেছিলেন। এখন নেটফ্লিক্স সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও বা এ বিষয়ে এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয় হয়নি।

জানা গেছে, ‘ফাস্ট অ্যান্ড লুজ’র গল্প একজন অপরাধীকে নিয়ে যে তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলে এবং তার আসল পরিচয় সম্পর্কে সত্য খুঁজে বের করার চেষ্টা করে।

এদিকে উইল স্মিথ অভিনীত একটি অ্যাপল টিভি প্লাস নাটক মুক্তিও অপেক্ষায় রয়েছে। যা বর্তমানে পোস্ট-প্রোডাকশনে রয়েছে। চড়কাণ্ডের নেটফ্লিক্সের পর আর কোন স্টুডিও হলিউডের এই অভিনেতার থেকে নিজেদের দূরে সরিয়ে নেবে কিনা এখন সেটিই দেখার অপেক্ষা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ