Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ার গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ-সাংবাদিকসহ আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১২:০৮ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার চরচারতলা এলাকায় এই সংঘর্ষ শুরু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, চরচারতলা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আনু সরকার এর বাড়ি ও শেয়াল বাড়ির লোকজনের সাথে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার দুপুরে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে অন্তত ৪জন পুলিশ আহত হন। এ সময় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় এক সাংবাদিক আহত হন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ইনকিলাবকে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। সংঘর্ষ চলাকালে হামলাকারীদের ঢিলের আঘাতে পুলিশ ও সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। দুপুর ২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ