Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে হামলায় আহত ২ গ্রেফতার ১

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১২:১৪ এএম

কুমিল্লার দাউদকান্দির কদমতলিতে হামলার ঘটনা ঘটেছে। এই হামলায় মিনুয়ারা, ইউসুফ নামে ২জন আহত হয়েছে। পুলিশ হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলার ঘটনায় মৃত ছাইদুল হকের স্ত্রী মিনুয়ারা বাদী হয়ে দেলোয়ার হোসেন, ফারুক, খোকনসহ ৭ জনকে আসামি করে গত শুক্রবার দাউদকান্দি থানায় অভিযোগ দাখিল করেন।
মামলার অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ওই গ্রামের দেলোয়ার, খোকন গংরা ছাইদুল হকের বাড়ি দখল করে সাইনবোড ঝুলিয়ে দেন। মিনুয়ারা তার স্বামীর বাড়িতে সাইন বোড ঝুলিয়ে দেয়ার খবর গ্রামবাসীর মাধ্যমে পেলে গত শুক্রবার পুলিশসহ গ্রামে উপস্থিত হলে পুলিশের সামনেই তাদের ওপর প্রতিপক্ষরা হামলা করেন বলে গতকাল শনিবার মিনুয়ারা জানান। তিনি বলেন, আমার পরিবারের তিন ছেলের চাকরির কারণে ঢাকায় অবস্থান করার ফাঁকে তারা আমার বাড়ি দখল করে সাইনবোড ঝুলিয়ে দেয়ার খবর পেয়ে পুলিশ নিয়ে বাড়িতে যাই। এ বিষয়ে পুলিশের এএসআই বিপুল চন্দ্র রায় বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে, ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছি। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ