Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টয়লেটের ট্যাংকি থেকে শিশুর লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

নওগাঁর মহাদেবপুরে মাদরাসার টয়লেটের ট্যাংকি থেকে আব্দুর রহমান (৫) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুর রহমান উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের ভালাইন মোল্লাপাড়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
মহাদেবপুর থানার ওসি আজিম উদ্দিন মাহমুদ জানান, গত বৃহস্পতিবার বিকেলে নিহত শিশু আব্দুর রহমান তার বাবার সঙ্গে শিবরামপুর মোড়ে চা পান করতে যায়। চা পানের পর তার বাবা রহিদুল ইসলাম ছেলেকে বাহিরে রেখে মাগরিবের নামাজ আদায় করার জন্য শিবরামপুর হাফেজীয়া ও কওমী মাদরাসার মসজিদের ভেতরে যান। নামাজ আদায় শেষে বাহিরে এসে তার সন্তানকে আর দেখতে পাননি। তাৎক্ষণিকভাবে মাদরাসার চার পার্শ্বে ও মোড়ের সব জায়গায় খোঁজাখুঁজির ২ঘন্টা পর এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে মাদরাসার টয়লেটের ট্যাংকির পাশে তার জুতা দেখতে পান। এরপর এরপর সে একটা লাঠি দিয়ে টয়লেটের ট্যাংকির ভেতর নাড়াচাড়া করতেই তার বাচ্চার লাশ দেখতে পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ