Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী কলেজের ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী বু্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

দেশসেরা রাজশাহী কলেজের ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব মুখর পরিবেশে উদযাপন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১২টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে ১৫০ পাউন্ডের কেক কাটা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষার প্রসারে রাজশাহী কলেজের ভূমিকা অন্যান্য। ঐতিহ্যবাহী দেশসেরা এই কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা দেশ-বিদেশে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। এইভাবে আগামীতে দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবে এ কলেজটি। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের প্রিন্সিপাল আব্দুল খালেক। এ সময় উপস্থিত ছিলেন, সাবেক প্রিন্সিপাল প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী সরকারি মহিলা কলেজের প্রিন্সিপাল প্রফেসর ড. জোবাইদা আয়েশা সিদ্দিকা, নিউ গভঃ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর কালাচাঁন শীল, রাজশাহী সরকারি সিটি কলেজের প্রফেসর আমিনা আবেদীনসহ অন্যান্য অতিথি ও শিক্ষক-শিক্ষার্থীরা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ