Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

বেগমগঞ্জ উপজেলায় পৃথকস্থানে অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত এক ও বিষ্ফোরক দ্রব্য আইনে পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গতকাল শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামিদের বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার ভবানি জীবনপুর গ্রামের এনায়েত উল্যার ছেলে রিয়াদ হোসেন ও বসন্তবাগ গ্রামের হাবিব উল্যার ছেলে আলমগীর হোসেন।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার দিবাগত রাতে বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে ছয়ানী এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি রিয়াদ হোসেনকে গ্রেফতার করা হয়। পরে একই উপজেলার বসন্তেরবাগ এলাকায় অভিযান চালিয়ে বিষ্ফোরক দ্রব্য আইনে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, দুই আসামি গ্রেফতার এড়াতে র্দীঘদিন ধরে বিভিন্নস্থানে পলাতক ছিলো। এদের মধ্যে আলমগীরের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র, মাদক ও দাঙ্গাসহ বিভিন্ন ঘটনায় ৪টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ