Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলতলায় কলেজছাত্র হত্যা গ্রেফতার ১

ফুলতলা (খুলনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

খুলনার ফুলতলায় প্রকাশ্য দিবালোকে কলেজছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যা মামলায় পুলিশ দীপ্ত সাহা (২২) নামের এক আসামীকে গ্রেফতার করেছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার জানান, চাঞ্চল্যকর রোহান হত্যাকান্ডের ঘটনায় নিহতের পিতা সৈয়দ আবু তাহের বাদি হয়ে গতকাল শুক্রবার ফুলতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন বিকেল ৫ টায় ফুলতলা বাজারের বাসিন্দা দীপক সাহার পুত্র মামলার এজাহারভুক্ত আসামী দীপ্ত সাহাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। উল্লেখ্য, ফুলতলা উপজেলার পায়গ্রাম কসবা গ্রামের সৈয়দ আবু তাহেরের পুত্র সৈয়দ আলিফ রোহান ফুলতলা এম এম কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের ছাত্র। কলেজ চালাকালীণ কয়েকজন মাদকাসক্ত দূর্বৃত্ত তাকে কলেজ গেটের সামনে ছুরিকাঘাতে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা দ্রুত ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ