Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাস্তা নিয়ে সংঘর্ষে বাবা ও মেয়েকে হত্যা : আটক ৪

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে রাস্তা সংক্রান্ত বিরোধের জের ধরে বাবা-মেয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের কৃষ্ণপুর ব্রিজের দক্ষিণে ঝিনাই নদী থেকে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন উপজেলার কামরাবাদ ইউনিয়নের বীর বয়সিং গ্রামের মৃত জালেক মন্ডলের ছেলে আব্দুল আজিজ মন্ডল (৪০) এবং তার শিশুকন্যা জান্নাত আক্তার (৪)। হত্যাকান্ডের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। তারা হলো পীর মাহামুদ (৭০), মর্জিনা বেগম (২৮), কাজুলি বেগম (২১) ও সুমা বেগম (২৩)।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, মৃত জালেক মন্ডলের চার ছেলের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে গত ২৩ মার্চ আজহার ও তার ভাই খোরশেদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ চারজনকে আটক করে জেলহাজতে পাঠায়। মামলার আসামিরা জামিনে এলে পুনরায় ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে জড়ায়। গত বুধবার রাতে সংঘর্ষ শুরু হলে আজহার দেশিয় অস্ত্রশস্ত্রসহ লোকজন নিয়ে ছোটভাই আজিজকে নদীর দিকে ধাওয়া করে। এরপর থেকে আজিজ ও তার শিশুকন্যা জান্নাতকে পাওয়া যাচ্ছিল না। গত বৃহস্পতিবার সকালে নদীতে তাদের লাশ পাওয়া যায়। নিহতের স্ত্রী রতনা বেগম জানান, তার স্বামী আব্দুল আজিজ প্রায় ২০ বছর সৌদি প্রবাসী। সম্প্রতি তিনি ছুটিতে এসেছিলেন এবং আগামী শনিবার প্রবাসে চলে যাওয়ার কথা ছিল। প্রভাবশালীদের ছত্রছায়ায় বড়ভাই আজহার লোকজন দিয়ে তার স্বামী ও শিশুকন্যাকে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন। সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, ভাইয়ে ভাইয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের মামলায় নিহত আব্দুল আজিজ ৫নং আসামি ছিলেন। আসামিরা জামিনে আসায় আগামী শনিবার তাদের মধ্যে আপোষ-মিমাংসার কথা ছিল। এর আগেই বৃহস্পতিবার সকালে আজিজ ও তার শিশুকন্যার মৃত্যুর খবর আসে। লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ ও ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ