Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ৮ দোকান ভস্মীভূত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৫ এএম

ময়মনসিংহের ফুলপুরের রূপসী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। এতে নগদসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে মালিকগণ জানান। গত বৃহস্পতিবার রাত পৌনে ১ টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। জানা যায়, ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের রূপসী বাজারে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে হঠাৎ করে দোকানে আগুন লেগে যায়।

স্থানীয়রা টের পেয়ে সাথে সাথে আগুন নেভানোর চেষ্টা চালাতে থাকে এবং পুলিশ ও ফুলপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। এরই মধ্যে আগুন দ্রুত ছড়িয়ে কয়েকটি দোকান দাউ-দাউ করে জলছিল। সংবাদ পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস ও ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনগণের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মাঝেই ইদ্রিস আলীর চায়ের দোকান, রায়হানের মনোহারী দোকান, শাহিনের চায়ের দোকান, আল আমিনের ইলেকট্রনিক্সের দোকান, আজিম উদ্দিনের মনোহারী দোকান, ডা. ইমান আলীর ওষুধের ফার্মেসি, হরমুজ আলীর মনোহারী দোকান ও আজহারুলের মনোহারী দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন। ফুলপুর থানা পুলিশ ও স্থানীয় লোকজনের ধারণা কাঁচাবাজার এলাকায় জনৈক ইদ্রিস আলীর চায়ের দোকান থেকে শর্টসার্কিট বা চুলা থেকে প্রথম আগুনের সুত্রপাত হতে পারে। সেখান থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে ৮টি দোকান পুড়ে ছাই হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ