Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় গুলি, পাইপগান-গাঁজা উদ্ধার: দুষ্কৃতকারীরা উধাও

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ৫:০৪ পিএম

বরগুনার পাথরঘাটায় পরিত্যক্ত একটি ঘর থেকে গুলি, গুলির খোসা ও একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ। এ সময় ওই ঘর থেকে মাদকও উদ্ধার করা হয়।

শুক্রবার (০১ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার।

তিনি জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামের পরিত্যক্ত একটি ঘর থেকে এসব উদ্ধার করে পাথরঘাটা থানা পুলিশ।

উদ্ধারকৃত অস্ত্র ও মাদকের মধ্যে রয়েছে একটি পাইপগান, এক রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা এবং ২০ গ্রাম গাঁজা। এসময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রুহিতা গ্রামের একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালায় পাথরঘাটা থানা পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘর থেকে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। পরে ঘরে তল্লাশি চালিয়ে একটি পাইপগান, এক রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা এবং ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে পাথরঘাটা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও সন্দেহভাজনদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ